কিভাবে JVZoo অ্যাফিলিয়েট মার্কেটপ্লেসে একাউন্ট তৈরি করা যায়?

আপনি কি অ্যাফিলিয়েট মার্কেটিং শুরু করতে চাচ্ছেন? মেক মানি নিশ নিয়ে কাজ করতে চাচ্ছেন? যদি তাই হয় তাহলে JVZoo.com আপনার জন্য অনেক ভালো একটি মার্কেটপ্লেস।  আমি ব্যাক্তিগতভাবে এই অ্যাফিলিয়েট মার্কেটপ্লেসে কাজ করি।  এখানে আপনি মার্কেটিং রিলেটেড অনেক টুলস, কোর্স এবং সফটওয়্যার ইত্যাদি পাবেন।  

আমার কাছে এই মার্কেটপ্লেস ভালো লাগে কারন এখানে আপনি অ্যাফিলিয়েট এর পাশাপাশি নিজে যদি কোন প্রোডাক্ট তৈরি করে ইন্ট্যারন্যাশনালি বিক্রি করতে চান তাহলে আপনি JVZoo মার্কেটপ্লেস ব্যবহার করেই সেটা করতে পারবেন এবং এজন্য আপনার অ্যাফিলিয়েট একাউন্ট এর ভেতরই আপনি অ্যাফিলিয়েট এবং ভেন্ডর ২ টি আপশনই পাবেন।

JVZoo - তে একাউন্ট করতে আপনার কি কি লাগবে?

  • আপনার একটি ইমেইল অ্যাড্রেস থাকতে হবে
  • আপনার অবশ্যই PayPal, Stripe, Authorize.Net পেমেন্ট গেটওয়ে লাগবে।

আমরা যারা বাংলাদেশ এ থাকি তাদের জন্য Stripe বা Authorize.Net টা তৈরি করা সম্ভব হয় না।  এজন্য আপনি চাইলে একটি পেপাল একাউন্ট করে নিতে পারেন। 

যদিও PayPal বাংলাদেশ সাপোর্ট করে না।  তারপরেও আপনি কাজ শুরু করতে চাইলে একটি ফেক পেপাল তৈরি করে কাজ শুরু করতে পারেন।  কারন এটা ছাড়া নতুন মার্কেটারদের কিছু করার থাকেনা যদি আপনি JVZoo তে কাজ করতে আগ্রহি থেকে থাকেন।  (কিভাবে PayPal একাউন্ট করবেন সেটা এখানে দেখে নিতে পারেন)

নিচের ভিডিওটি দেখুন কিভাবে আপনি JVZoo -তে একাউন্ট করতে পারবেন।

Recommendation

আপনি যদি অনলাইনে আপনার ক্যারিয়ার বিল্ডআপ করতে চান তাহলে আমি রিকমেন্ড করবো আমাদের মেম্বার্স প্যানেলে ফ্রি একাউন্ট করে নিন।  আমাদের মেম্বার্স প্যানেলে অনেক ফ্রি এবং পেইড রিসোর্স পাবেন এবং আশা করি আমাদের এই রিসোর্স আপনার অনলাইন ক্যারিয়ারের পথকে অনেক সহজ করবে।

এখানে ক্লিক করুন - ফ্রি একাউন্ট করে নিন

FAQ

আমার এই পোস্ট যদি আপনার ভালো লেগে থাকে তাহলে অবশ্যই পোস্টটি শেয়ার করুন এবং আপনার যদি কোন ধরনের প্রশ্ন থাকে তাহলে কমেন্টে জানাতে পারেন আমরা চেস্টা করবো আপনার প্রশ্নের উত্তর দিতে।

লাজুক হাসান

আস-সালামু-ওয়ালাইকুম, আমি লাজুক হাসান। আমি ম্যাবস্ আই.টি এর প্রতিষ্ঠাতা এবং আপনার কোর্স ইন্সট্রাকটর। আমি ৭ বছরেরও বেশি সময় ধরে ফ্রিলান্সিং এবং অনলাইন মার্কেটিং এর সাথে কাজ করছি।